ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
চট্টগ্রামে রেলওয়ের অব্যবস্থাপনা, ৪ শিক্ষার্থীর অবস্থান 

চট্টগ্রামে রেলওয়ের অব্যবস্থাপনা, ৪ শিক্ষার্থীর অবস্থান 

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনায় নেই কোনো মৃত্যু

চট্টগ্রাম প্রতিবেদক,

‘আমরা দিব ফুল আর ভালোবাসা, আপনারা দিন একটি দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ স্লোগান সম্বলিত প্লেকার্ড নিয়ে বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা রোধসহ ছয় দফা দাবিতে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থী। আজ রবিবার (১৭ জুলাই /২২) সকাল থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে এ কর্মসূচি পালন করেন তারা। এর আগে ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে গত দশদিন ধরে বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা রোধের দাবীতে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি।

টিকিট কেনার ক্ষেত্রে সহজ ডট কম কর্তৃক যাত্রী হয়রানি অবিলম্বে বন্ধ করা ও হয়রানির ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া, টিকিট কালোবাজারি প্রতিরোধ, যাত্রী চাহিদার সঙ্গে সংগতি রেখে ট্রেনের সংখ্যা বৃদ্ধিসহ রেলের অবকাঠামো উন্নয়নে দীর্ঘমেয়াদি পরিকল্পনা নেওয়াসহ ছয় দফা দাবী করেন শিক্ষার্থীরা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST